ঢাকা      শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

রামপুরায় বাসে অগ্নিকান্ড : ৮ আসামির বিরুদ্ধে অভিযোগ পত্র গ্রহণ

IMG
15 November 2022, 5:46 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহতের পর বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মামলায় আট আসামির বিরুদ্ধে অভিযোগ পত্র গ্রহণ করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মো. শান্ত ইসলাম মল্লিকের আদালত এ অভিযোগ পত্র গ্রহণ করেন। রামপুরা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ মামলায় আদালত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ পত্র গ্রহণ করেছেন। এদের মধ্যে সোহরাব নামের আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এ বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আসামিরা হলেন, মো. শহীদ বেপারী, মো. স্বপন রেজা, মো. নাঈম হাসান মীরা, আলাউদ্দিন প্রকাশ সিফাত, মো. হৃদয় হাসান পারভেজ, মো. মনির হোসেন, ওবায়দুল ইসলাম ও সোহরাব হোসেন। এদের মধ্যে সোহরাব পলাতক।

২০২১ সালের ২৯ নভেম্বর রাত ১১টার দিকে রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী মাঈনুদ্দিন নিহত হয়। ঘটনার পর কয়েকটি বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়।

এ ঘটনায় রাজধানীর রামপুরা থানার উপপরিদর্শক মো. মারুফ হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন ভূইয়া আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন