ঢাকা      শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বরিশালে বিএনপি নেতার স্ত্রীকে গলাকেটে হত্যা!

IMG
22 November 2022, 2:38 PM

বরিশাল, বাংলাদেশ গ্লোবাল: বরিশালের বাবুগঞ্জে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটের দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মারুফা বেগম(৩০) ওই ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মিলন খানের স্ত্রী। তাদের ঘরে দু’টি সন্তান রয়েছে।

মিলন খানের ভাই সবুজ খান জানান, সোমবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটের দিকে বেশ কয়েকজন অস্ত্রধারী তালা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে ঘরে ঢুকে পরিবারের লোকজনকে জিম্মি করে। মিলন খানের স্ত্রী বাঁধা দিলে তারা তাকে গলা কেটে হত্যা করে। স্ত্রীকে বাঁচাতে মিলন খান এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এতে মিলন গুরুতর আহত হয়। পরে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত মিলন খানকে বরিশাল মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশালের পুলিশ সুপার (এসপি) ওয়াহিদুল ইসলাম,বিপিএম।

তিনি জানান,নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম)হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড তাই ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন