ঢাকা      শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বিএনপি সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে চায়নি: এ্যানী

IMG
24 November 2022, 9:23 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: আগামী ১০ ডিসেম্বর শর্ত সাপেক্ষে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল যে বক্তব্য দিয়েছেন তার প্রতিক্রিয়া জানিয়েছে বিএনপি।

আজ বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সাংবাদিকদের জানান, বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চায়নি।

এর আগে সকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এক অনুষ্ঠানে বলেন, ‘আমরা নয়া পল্টনে সমাবেশ করতে অনুমতি চেয়েছি। অনুমতি দিলেও ওখানে সমাবেশ করবো, না দিলেও সমাবেশ করবো সেখানে।’

চট্টগ্রামে স্থায়ী কমিটির আরেক সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী জানিয়েছেন, তারা নয়াপল্টনেই সমাবেশ করতে চান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও তার বক্তব্যে জানিয়েছেন, নয়াপল্টনই বিএনপির পছন্দ।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদরঘাটে বিলাসবহুল লঞ্চ সুন্দরবন-১৬ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শর্ত সাপেক্ষে আগামী ১০ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য বিএনপিকে অনুমতি দেয়া হবে। আমরা আমাদের ডিএমপি কমিশনারকে জানিয়েছি যে তারা (বিএনপি) সোহরাওয়ার্দী উদ্যানে তাদের সমাবেশের অনুমতি পাবে।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন