ঢাকা      শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মাগুরায় চোরচক্রের ৮ সদস্যসহ হত্যা মামলার আসামি আটক (ভিডিও)

IMG
17 April 2021, 5:30 PM

মাগুরা, বাংলাদেশ গ্লোবাল: মাগুরা সদর থানা পুলিশ রাতভর অভিযান চালিয়ে শহরের বিভিন্নস্থান হতে চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে । সেই সাথে হত্যা মামলার আসামি চিহ্নিত সন্ত্রাসী পংখী তুতাকে আটক করেছে পুলিশ।

সদর থানা চত্বরে শনিবার (১৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ী ও দোকানঘর হতে চুরির ঘটনা ঘটে । এ ঘটনায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক সদর থানা ওসি জয়নাল আবেদীনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় অভিযান চালিয়ে চোরচক্রের হোতা শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে প্রথমে আটক করে পুলিশ । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫) কে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পুরাতন ৬টি বাই সাইকেল , ১টি পাম্প মেশিন ও ১টি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি,সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

তিনি আরো জানান, মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামী সালমান ওরফে পঙ্খিকে আটক করে পুলিশ । আটক পঙ্খি’র মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে । পঙ্খি বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন