ঢাকা      শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

প্রতিদিন ২শ’ মানুষ পাচ্ছে চবি শিক্ষকের ইফতার সামগ্রী

IMG
01 May 2021, 12:24 AM

চবি প্রতিনিধি, বাংলাদেশ গ্লোবাল: পবিত্র মাহে রমজানে প্রতিদিন দুই শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক অধ্যাপক রেজাউল করিম। গত ২০ এপ্রিল থেকে ‘ওয়ান বাংলাদেশ’ এবং সামাজিক সংগঠন ‘এসো মানুষের জন্য কিছু করি’ সংগঠনের আয়োজনে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম টানা ১০ দিনে প্রতিদিন ২০০ করে মোট ২ হাজার অসহায় মানুষকে এই ইফতারের ব্যবস্থা করালেন।

শুক্রবার (৩০ এপ্রিল) ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন নগর সেচ্ছাসেবক লীগ নেতা এবং লালখান বাজার ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল, এক্সসিলেন্ট ওয়ার্ডের পরিচালক এইচ এম জসিম, মো. আবু তাহের প্রমুখ।

এর আগে গতবছর করোনাকালীন সময়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছিলো এসো মানুষের জন্য কিছু করি নামে এই সংগঠনটি। এই সংগঠন থেকে বিশ্বিবদ্যালয়ের অস্বচ্ছল শিক্ষার্থী ও নিম্ন আয়ের মানুষদের সহায়তা প্রদান করা হয়। পরে সংগঠনটি দাঁড়ায় চট্টগ্রাম নগরীর ফুটপাতে বসবাস করা অসহায় মানুষদের পাশে। তীব্র শীতে যখন পথের ধারে মানুষগুলো কাঁপছিলো তখন পথে পথে ঘুরে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে এসো মানুষের জন্য কিছু করি ফাউন্ডেশন।

বাংলাদেশ গ্লোবাল/এমএফ

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন