ঢাকা      শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

অসহায়, শ্রমজীবী ও কর্মহীন মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ

IMG
03 May 2021, 1:28 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: অসহায়, শ্রমজীবী ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। রোববার (২ মে) বিকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন মানুষের মাঝে প্রতিদিন ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হবে জানিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সেবার ব্রত নিয়ে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত আছে।

এ সময়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন ও আবদুল আলিম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী ও খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা ও মেহেদী হাসান মোল্লা, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএফ

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন