ঢাকা      শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

গাইবান্ধায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম, নিরাপত্তাহীনতায় পরিবার

IMG
03 May 2021, 5:51 PM

সাইফুল মিলন, গাইবান্ধা, বাংলাদেশ গ্লোবাল: গাইবান্ধার সুন্দরগঞ্জের মোজাফফর মিয়া নামের এক ব্যক্তি ও তার ছেলে প্রতিবন্ধী বিপুল মিয়াকে এলোপাতারী কুপিয়ে জখমের ঘটনায় জড়িত সন্দেহে মমিন মিয়া (২২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ মে) এ রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছি গ্রামে জমির মালিকানা বিষয় নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পরে ২৮ এপ্রিল শহিদুল ইসলাম (৩২), মোজাম্মেল হক (৪৫), ওমর আলী (৪৩), মমিন মিয়া (২২), মোজাহার আলী (৫৫), রিপন মিয়া (১৯), বকুল মিয়া (৩৬), মমেনা বেগম (৪২) কে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটা মামলা দায়ের করা হয়।

এজাহার থেকে জানা যায়, ২৬ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে আসামীরা লাঠি, সোটা, লোহার রড, ধারালো ছোরা, কোদাল, খুন্তি, দাসহ পূর্ব পরিকল্পনা অনুযায়ী উপজেলার মজুমদার হাট জামে মসজিদের পার্শে নিজ নির্মাণাধীন দোকান ঘরে ঢুকে মোজাফফর ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলা করা হয়। এসময় বিপুলের মাথায় ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে গুরুতর জখম করে বলে অভিযোগে উল্লেখ আছে।

বিপুলের বাবা মোজাফফর মিয়া করে বলেন, আসামীরা গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোন মূহুর্তে তারা আবার হামলা করতে পারে তাই জীবন ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। আসমীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, মোজাফফর হোসেন ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের মধ্যে মমিন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন