ঢাকা      শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সাভারে কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ (ভিডিও)

IMG
04 May 2021, 2:38 PM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের চাকুলিয়া গ্রামে শ্রমিক সংকটে ধান কাটতে না পারা কৃষকদের জমির ধান কেটে ঘরে তোলা ও মাড়াই করে দিয়েছে ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

মঙ্গলবার (০৪ মে) সকালে সায়েম মোল্লা তার দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বনগাঁও ইউনিয়নের চাকুলিয়া গ্রামের অসহায় কৃষক জাহান মিয়ার এক বিঘা জমির ধান কেটে, মাড়াই করে বাড়ি পৌঁছে দেন।
এসময় কৃষক জাহান মিয়া জানান, তার এক বিঘা জমিতে ধানের ফলন বেশ ভালো হলেও করোনা মহামারীর কারণে চলমান লক ডাউনের জন্য ধান কাটার শ্রমিক না পাওয়ায় জমির পাকা ধান ঘরে তুলতে পারছিলেন নাহ। আজ স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়েম মোল্লা নেতা-কর্মীদের নিয়ে ধান কেটে মাড়াই শেষে ঘরে পৌঁছে দিয়েছেন।

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা জানান-দ্বিতীয় দফায় করোনাভাইরাস মহামারীর ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর নির্দেশনায় শ্রমিক সংকটে অসহায় কৃষকদের পাশে দাড়িয়ে তার ধান কেটে দেওয়া হয়।

ধান কাঁটায় অংশ নেন-ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, প্রচার সম্পাদক জাভেদ হোসেনসহ আরো অনেকে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন