ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

নওগাঁয় চোর চক্রের ৫ সদস্য গ্ৰেপ্তার (ভিডিও)

IMG
06 May 2021, 2:33 PM

সুমন আলী, নওগাঁ, বাংলাদেশ গ্লোবাল: নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ ৫ সদস্যকে গ্ৰেপ্তার করেছে পুলিশ। বুধবার (০৫ মে) বাটার মোড় থেকে তাদের গ্ৰেপ্তার করা হয়। গ্ৰেপ্তারকৃতরা হলেন-বগুড়া শহরের আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়শা (৩২)।

বৃহস্পতিবার (০৬ মে) বেলা ১২টায় সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ডু বুধবার বেলা সাড়ে ১২টায় এক্সিম ব্যাংক থেকে ২ লাখ টাকা (৫০ হাজারের ৪টি বান্ডেল) উত্তোলন করে পূবালী ব্যাংকে টাকা গুলো জমা রাখার উদ্দেশ্যে রওনা হলে বেলা সাড়ে ১২টায় বাটার মোড়ে ডক্টরস ফুডস নামক দোকানের সামনে পৌঁছালে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে হতে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডেল চুরি করে নিয়ে যায়। পরে পুলক কুমার কুন্ডু থানায় অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপারের নির্দেশে এক ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিভিন্ন গ্ৰুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিলো। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

এসময় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন