ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

গোপালগঞ্জে দুই কৃষাণীর ধান কেটে দিলো ছাত্রলীগ

IMG
06 May 2021, 4:34 PM

গোপালগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: গোপালগঞ্জে গত দুই দিন যবত দুই কৃষাণীর ২০ বিঘা জমির ধান কেটে দিয়েছে সদর উপজেলার সাতপাড় সরকারী নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৬ মে) সকালে সাতপাড় সরকারী নজরুল কলেজের ছাত্রলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান রজত বিশ্বাস টুটুলের নেতৃত্বে ২৫ সদস্যের একটি দল সদর উপজেলার সাতপাড় পশ্চিমপাড়া গ্রামের এক গর্ভবতী কৃষাণী দীপা বালার ১০ বিঘা ও গতকাল সকালে একই সাতপাড় উত্তরপাড়া গ্রামের কৃষাণী দূর্গা বিশ্বাসের ১০ কাঠা জমির ধান কেটে দেয়। পরে সেই ধান মাড়াই করে ওই দুই কৃষাণীর ঘরে তুলে দেয় তারা।

কৃষাণী দীপা বালা বলেন, অনেক কষ্ট করে জমিতে ধান লাগিয়ে ছিলাম। কিন্তু শ্রমিক না পাওয়ায় ধান কাটতে পারিনি। আমার দূরাবস্থার কথা শুনে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার জমির ধান কেটে দিয়েছে।

অপর কৃষাণী দুর্গা বিশ্বাস বলেন, শ্রমিক সংকটের কারনে আমি আমার জমির ধান কাটতে পারছিলাম না। ছাত্রলীগের কর্মীরা জানতে পেরে আমার জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে। এতে আমি খুব খুশি।

ছাত্রলীগ নেতা রজত বিশ্বাস টুটুল বলেন, সব সময় সাধারন মানুষের পাশে থেকেছে ছাত্রলীগ। মহামারী করোনাকালীন সময়েও এর বাইরে নই আমরা। যে সব কৃষক তাদের জমির ধান কাটতে পারছেন না আমরা খবর পেলে সেই সব জমির ধান কেটে দিবো। সাধারণ মানুষে পাশে সব সময় ছাত্রলীগ থাকবে।

বাংলাদেদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন