ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

পাটুরিয়াঘাটে ঈদে ঘরে ফেরার মানুষের চাপ স্বাভাবিক

IMG
06 May 2021, 6:12 PM

মানিকগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: ঈদের আর ৬-৭দিন বাকী থাকলেও পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ঘরে ফেরা মানুষের চাপ এখন পর্যন্ত তেমন একটা বাড়েনি।

বৃহস্পতিবার (৬ মে) সকালে ঘাট পার হবার জন্য ব্যক্তিগত গাড়ি ও যাত্রীর সংখ্যা খুবই কম ছিলে। তবে বেলা বাড়ার সাথে সাথে ব্যক্তিগত গাড়ি ও যাত্রীর চাপ একটু বাড়তে থাকে। ঘাট এলাকায় ও ফেরিতে যাত্রীরা মানছেন না কোন স্বাস্থ্য বিধি। অনেকের মুখে মাস্ক ছিলো না। তবে আজকে পর্যন্ত ঈদে ঘরমুখো মানুষের চাপ চোখে পড়ার মতো ছিল না।

ঘাট পারের অপেক্ষায় যাত্রীরা জানান, তারা কয়েকগুন বেশি ভাড়া দিয়ে ছোট যানবাহনে ভেঙ্গে ভেঙ্গে করে ঘাট এলাকায় আসছেন। আজকে থেকে জেলার অভ্যন্তরে বাস চলাচল করায় তারা বাসে করে জেলার শেষ সীমানায় এসে নেমে পড়ছেন। পায়ে হেটে অন্য জেলার সীমনায় গিয়ে আবার অন্য বাসে উঠেছেন। আবার অনেকে প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেলে ভাড়া করে ঘাটে আসছেন।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান জানান, হয়তোবা আরও ২-৩ দিন পর থেকে ব্যক্তিগত গাড়ি ও যাত্রীর চাপটি বাড়বে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট ৪টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। তবে রাত থেকে সকাল ৭টা পর্যন্ত সবগুলো ফেরি চলছে। আর ঘাট এলাকায় যাত্রীদের কোন ভোগান্তি নেই।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন