ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বরগুনায় রিক্সার চাপায় শিশুর মৃত্যু

IMG
06 May 2021, 7:25 PM

বরগুনা, বাংলাদেশ গ্লোবাল: বরগুনার পাথরঘাটায় রিক্সার চাপায় আখি আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মুমুর্ষ অবস্থায় পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার (৬ মে) বিকালে চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যু হয়।

আখি আক্তার বরগুনার পাথরঘাটা উপজেলার নিজলাঠিমারা গ্রামের আল-আমিনের মেয়ে। এরআগে বেলা সাড়ে ১১ টার দিকে পাথরঘাটা শহরের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, মা-বাবার সঙ্গে আখি আক্তার কালমেঘা গ্রাম থেকে পাথরঘাটা শহর হয়ে নিজলাঠিমারা নিজ বাড়িতে ফির ছিলেন। এ সময় পাথরঘাটা শহরের কলেজ রোড এলাকা পায়ে হেঁটে শেখ রাসেল স্কয়ারের দিকে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে দ্রুতগতিতে আসা একটি বিভাটেক রিকশা আখি আক্তারকে চাপা দেয়। অবস্থায় তাকে দ্রুত পাথরঘাটা হাসপাতলে জরুরি বিভাগে নেওয়া হয়। চিকিৎসাধীণ অবস্থায় বিকেল তিনটার দিকে আখি আক্তার মারা যান।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার আয়েশা সিদ্দিকা বলেন, আখি আক্তারের মাথায় ও ঘাড়ে প্রচন্ড আঘাত পেয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিন বলেন, বিভাটেক রিক্সা চাপায় আখি আক্তার নামের একটি কন্যা শিশুর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে কেউ এখনও অভিযোগ করেনি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন