ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

নড়াইলে ৩৫০ পরিবারকে ঈদ উপহার দিলো মুস্তারীর পরিবার

IMG
06 May 2021, 8:00 PM

নড়াইল, বাংলাদেশ গ্লোবাল: নড়াইলে করোনা সংকটে পবিত্র রমজানে গরিব, দুস্থ্য মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের দিঘলিয়া গ্রামের ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে অসহায় ৩৫০ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী দেয়া হয়।

এরমধ্যে রয়েছে- এক কেজি করে ছোলা, খেজুর, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ, রসুন, ডাল ও চিড়া। উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপকরণ পৌঁছে দেয়া হয়। এ কাজে সহযোগিতা করেন একটি স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা।

উপকারভোগী জোহরা বেগম, লীলা বেগমসহ অন্যরা জানান, দিঘলিয়া গ্রামের ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে প্রতি বছর ও করোনাকালীন সময়সহ বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে আমাদের সহযোগিতা করেন। এতে আমরা ভীষণ খুশি। তারা যেন সব সময় অসহায় মানুষের পাশে থাকে, এই আমাদের প্রত্যাশা।

ফয়সাল মুস্তারী বলেন, মানুষ মানুষের জন্য” তাই অস্ট্রিয়া প্রবাসী আমার চার ভাই-বোনের সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনার শুরুতে গত বছরও আমরা অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এবারও তাদের পাশে আছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন