ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

আদিবাসী বর্গাচাষীর ধান কাটলো দিনাজপুর ছাত্রলীগ

IMG
06 May 2021, 10:17 PM

দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: ‘বাংলাদেশ ছাত্রলীগ কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর নির্দেশনা এবং জাতীয় সংসদের হুইপ দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিমের পরামর্শে ছাত্রলীগ কৃষকদের পাশে এসে দারিয়েছে’ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে শহরতলীর বিশ্বনাথপুর গ্রামের আদিবাসী সুশীল রায়ের জমিতে ধান কাটা শুরু করেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান এর নেতৃত্বে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান বলেন, আমাদের দেশ একটি কৃষি নির্ভরশীল দেশ। এ দেশে আমরা তিন বছর ধরে দেখে আসছি ধান কাটার মৌসুমে কৃষকদের আর্থিক অভাব দেখা দেয়। ন্যাযমূল্য পাওয়ার ব্যপারে একটি অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি হয়। আমরা জানতে পেরেছি সুশীল রায় অনেক কষ্টে ধান বপন করে তার আর্থিক অভাবের কারণে ধানগুলো কাটতে পারছে না। তার এমন পরিস্থিতিতে দেশনেত্রী শেখহাসিনার নির্দেশনায় আজ আমরা জেলা ছাত্রলীগ পরিবারের সদস্যরা তার ধান কেটে ঘরে তুলে দিয়েছি। এবং আমাদের স্বাধ্যমত তার পাশে থাকার চেষ্টা করছি।

ধানকাটা অনুষ্ঠানে অংশগ্রহন করেন ছাত্রলীগের সদস্য নাসিফ, সঞ্চয়, মাহিন, তারেক, রাকিব, অনিক প্রমুখ।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন