ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

করোনায় মারা গেলেন বলিউড অভিনেত্রী অভিলাষা পাটিল

IMG
06 May 2021, 11:08 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বলিউডে আবার শোকের ছায়া। মারাঠি ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী অভিলাষা পাটিল মঙ্গলবার রাতে করোনায় প্রাণ হারিয়েছেন। মুম্বাইতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৩৯ বছর। প্রয়াত বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরে’ ছবিতে কাজ করেছিলেন অভিলাষা। অভিনেতা সঞ্জয় কুলকার্নি তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

ছবির শুটিংয়ে অংশ নিতে অভিলাষা উত্তর প্রদেশের বেনারসে গিয়েছিলেন। সেখান থেকে মুম্বাইয়ে ফেরার পর তাঁর শরীরে করোনার উপসর্গ ধরা পড়ে। এরপর এই বলিউড অভিনেত্রী করোনা পরীক্ষা করান। তাঁর পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। অভিনেতা সঞ্জয় কুলকার্নি বলেন, ‘অভিলাষার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে আমি তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি। কিন্তু তাঁর দুটো নম্বরই বন্ধ ছিল। আমি শুনেছি যে অভিলাষার শারীরিক অবস্থা খুবই খারাপ। রাত সাড়ে আটটা নাগাদ খবর পাই, অভিলাষা আর নেই। খুবই হতাশাজনক ঘটনা।

বলিউড ও মারাঠি চলচ্চিত্রকে তাঁর অনেক কিছু দেওয়ার ছিল। অভিলাষা অনেক বড় মনের মানুষ এবং অত্যন্ত পরিশ্রমী অভিনেত্রী ছিলেন। তাঁর অকালমৃত্যুতে আমাদের ইন্ডাস্ট্রির অনেক বড় ক্ষতি হয়ে গেল।’

স্বামী, মা এবং একমাত্র ছেলেকে রেখে গেছেন অভিলাষা। মারাঠি ছবির জগতেও তিনি প্রতিষ্ঠিত অভিনেত্রী ছিলেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন