ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ফেনীতে মাদ্রাসা ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার (ভিডিও)

IMG
07 May 2021, 5:22 AM

ফেনী, বাংলাদেশ গ্লোবাল: ফেনীর কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামে তানিশা (১১) নামে এক মাদ্রাসা ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ির ছাদেই তাঁকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (০৬ মে) রাত সাড়ে এগারোটার দিকে ফেনী শহরতলীর কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামে আনোয়ার ড্রাইভার বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এটি হত্যাকান্ড। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের জেঠাতো ভাই নিশান (১৭) কে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ধর্ষণের চেষ্টায় বাধা দেয়ায় তাঁকে হত্যা করা হয়েছে।

নিহতের মা জানান, রাতে তানিশাকে বাড়িতে একা রেখে তারা পাশের বাড়িতে ঘুরতে যান। বাড়ি ফেরার পর তানিশাকে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন তাঁরা। এক পর্যায়ে ছাদে আনিশার গলাকাটা লাশ দেখতে পান স্বজনরা। নিহত তানিশা সৌদি প্রবাসী শহীদুল ইসলামের ছোট মেয়ে। তিনি ফেনী শহরের একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। লকডাউনের কারণে তিনি বাড়িতে আসেন।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, 'রাতে এক ছাত্রীর গলাকাটা লাশের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠাই। এ ঘটনায়  মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করছে।'

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন