ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না: ইকবালুর রহিম

IMG
13 May 2021, 5:32 PM

দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। দেশের অসহায় ও দরিদ্র মানুষ যেন কষ্ট বুঝতে না পারে সেজন্য বিভিন্ন ধরনের সহযোগিতা দিয়ে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে খাদ্যের কোন অভাব নাই।

তিনি বলেন, মানবসেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। কোন মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না। সে জন্য সকল প্রকার পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৩ মে) দিনাজপুর শহরের পুলহাটস্থ রুপম মোড়ে ভ্যান চালকসহ অসহায় ও দরিদ্রদের মাঝে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ উপহার আনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, আওয়ামীলীগ নেতা এস এম জাকারিয়া, এড. জাকির প্রমুখ।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন