ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ফের হাসপাতাল থেকে পালালো ভারত ফেরত করোনা রোগী

IMG
14 May 2021, 10:25 AM

ফারজানা চৌধুরী, যশোর, বাংলাদেশ গ্লোবাল: ফের ভারত ফেরত এক করোনা রোগী যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছে। ইউনুস আলী গাজী (৪০) নামে ওই ব্যক্তি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আরিফ আহমেদ জানান, ইউনুস আলী গতকাল বিকেলে বৃহস্পতিবার বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। ভারত থেকে ফেরার সময় তার করোনা রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। ফলে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে তাকে পাঠান। এরপর তিনি কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যান।

তিনি আরও বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা ঐ রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছে। এখনও পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২৪ ও ২৫ এপ্রিল হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজন সহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। বিভিন্ন সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় পর ২৬ এপ্রিল রাতে তাদের আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে প্রশাসন। সবশেষ গত ১০ মে ভারত ফেরত সেই ১০ জন করোনা রোগীর সাত জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ঐ দিন বিকেলেই আদালত তাদেরকে জামিনে মুক্তি দেন।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন