ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

‘সিয়াম সাধনার শিক্ষা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে’ (ভিডিও)

IMG
14 May 2021, 10:56 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বানীতে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাশত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

ঈদ উপলক্ষে দেয়া বানীতে জি এম কাদের আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের আরো বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারি থেকে হেফাজত করেন।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন