ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

নড়াইলে নছিমন উল্টে নিহত ১, আহত ৩

IMG
14 May 2021, 2:49 PM

নড়াইল, বাংলাদেশ গ্লোবাল: নড়াইলের কালিয়ায় নছিমন উল্টে ওবায়দুল ভূইয়া (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় আরো ৩ জন আহত হয়েছে। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ওবায়দুল উপজেলার জামরিলডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর ভূইয়ার ছেলে। শুক্রবার (১৪ মে) বেলা ১১টার দিকে কালিয়া-নড়াইল সড়কের কালিতলা মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানান, নিহত ওবায়দুলসহ ওই গ্রামের ৫-৬ জন বন্ধু মিলে একটি নছিমন গাড়ী ভাড়া করে সাউন্ডবক্স বাজিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে শুক্রবার সকালে রাস্তায় বেরিয়ে পড়ে। বেলা ১১টার দিকে তারা কালিয়া-নড়াইল সড়কের কালিতলা মোড় নামক স্থানে পৌঁছালে নছিমনটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ওবায়দুল নিহত হয় এবং একই গ্রামের মুরসালিন শেখের ছেলে রামিম শেখ মুক্তার শেখের ছেলে নয়ন শেখ ও রিকায়েত শেখের ছেলে মাইম শেখ (আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

কালিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেখ কনি মিয়া দূর্ঘটনায় নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি জিডি দায়ের করা হয়েছে। নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন