ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ভৈরবে মাছ ব্যবসায়ী খুন

IMG
09 June 2021, 4:18 PM

ভৈরব, বাংলাদেশ গ্লোবাল: কিশোরগঞ্জের ভৈরবে প্রবাল হত্যাকান্ডের রেশ না কাটতেই দিনে দুপুরে এবার দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এক মাছ ব্যবসায়ী খুন হয়েছে। নিহতের নাম দিপু মিয়া। সে একই জেলার বাজিতপুর উপজেলার পৌর এলাকার বাসিন্দা ছিলেন।

বুধবার (৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। শহরের দুর্জয় মোড়ে কিশোর প্রবাল হত্যাকান্ডের মাত্র এক সপ্তাহ না ঘুরতেই দিনে দুপুরে আরেক হত্যাকান্ডের ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, নিত্যদিনের মতো আজও ভোরে বাজিতপুর থেকে আশুগঞ্জের আলাল শাহ মৎস আড়তে মাছ বিক্রি করতে নিয়ে আসেন নিহত দিপু। আড়তে মাছ বিক্রি শেষে দশটার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতু দিয়ে পায়ে হেঁটে ভৈরবে আসার পথে টোল প্লাজা এলাকায় দূর্বৃত্তদের কবলে পড়েন। এসময় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে দিপু ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে স্থানীয়রা নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বুকের ডান পাশে ধারালো ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. খোরশেদ আলম। তিনি আরও জানান, দিপুকে হাসপাতালে নিয়ে আসার আগে সে মারা গেছে। তাছাড়া নিহতের সঙ্গে নগদ অর্ধলক্ষাধিক টাকা এবং দামী মোবইল ফোন পাওয়া গেছে। এদিকে খবর পেয়ে আশুগঞ্জ থেকে আলাল শাহ মৎস আড়তের মালিক মো. শাজাহান হাসপাতালে ছুটে আসেন এবং নিহতের পরিচয় সনাক্ত করেন। এসময় তিনি সাংবাদিকদের জানান, ভৈরব একটি অনিরাপদ শহর। প্রায়ই ছিনতাইকারীদের হাতে হতাহতের ঘটনা ঘটছে। আজও একজন মাছ ব্যবসায়ী ছিনতাইকারীদের হাতে প্রাণ হারালো। ভাবতে খুব কষ্ঠ লাগছে।

দিনে দুপুরে এক মাছ ব্যবসায়ী নিহতের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, এই হত্যাকান্ডের সঙ্গে কে বা কারা জড়িত রয়েছে। তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ মাঠে কাজ করছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন