ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

চুপ থেকে নিজেকে ‘বুদ্ধিমান’ দাবি যশের?

IMG
10 June 2021, 11:58 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তাঁর স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কে ফাটলের খবর বহু দিনের। নতুন করে এই চিত্রনায়িকা আলোচনায় প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন তিনি।

সপ্তাহ ধরে চলমান এসব গুঞ্জনে মুখ বন্ধ রেখেছিলেন নুসরাত জাহান। গতকাল বুধবার এক বিবৃতিতে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান জানিয়েছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

তবে কলকাতার প্রভাবশালী আনন্দবাজার পত্রিকার খবর, লোকসভার ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ থেকে জয়ী তৃণমূল সাংসদদের যে তালিকা, তাতে নুসরাতের নামে ক্লিক করলেই দেখা যাচ্ছে যাবতীয় তথ্য। সেখানে স্পষ্ট লেখা নুসরাত বিবাহিত। তিনি বিয়ে করেছেন ২০১৯ সালের ১৯ জুন। স্বামীর নাম নিখিল জৈন।

যা হোক, যাঁকে জড়িয়ে এত কথা, সেই প্রেমিক যশ দাশগুপ্ত এ কয়েক দিন টুঁ শব্দটিও করেননি। অবশেষে গতকাল বুধবার মুখ খুলেছেন তিনি। তাঁর মন্তব্য নুসরাত-নিখিল বিতর্কে নতুন ইন্ধন জুগিয়েছে। যশের ভাষ্য, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করে... বুদ্ধিমানেরা এড়িয়ে যায়...।’

কাকে চালাক আর কাকে বুদ্ধিমান ইঙ্গিত করলেন যশ দাশগুপ্ত? এ প্রশ্ন উঠেছে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে ওই ক্যাপশন জুড়েছেন যশ। একই দিনে মুখ খুলেছেন নুসরাত ও যশ। একজন বিবৃতি দিয়ে, অন্যজন ইনস্টা-পোস্ট দিয়ে।

ওই পোস্টের পরেই অবশ্য ফের নীরব যশ দাশগুপ্ত। তবে কি তিনি সঠিক সময়ে ফের মুখ খোলার অপেক্ষা করছেন?

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন