ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

চোরাই মোটরসাইকেলসহ গ্ৰেফতার ৮

IMG
10 June 2021, 4:57 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানী ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ আবুল কালাম আজাদ, মোঃ রুবেল, মোঃ সাগর মিয়া ওরফে ভাষানী, মোঃ বাবু, মোঃ আফজাল হোসেন, মোঃ রাশেদুল ইসলাম ওরফে রাসেল, মোঃ ফারুক হোসেন ও মোঃ হেলাল হোসেন। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, হাতিরঝিল মধুবাগ এলাকায় গাড়ি চোর চক্রের কতিপয় সদস্য চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৮ জুন, বিকাল ৫টা ৪৫ মিনিটে উক্ত এলাকায় অভিযান করে আবুল কালাম, রুবেল, সাগর, বাবু, আফজাল ও রাশেদুলকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ধারাবাহিক অভিযানে কুমিল্লা জেলার মুজাফফর গঞ্জ এলাকা হতে ফারুক ও হেলালকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় সিন্ডিকেড চক্রের সদস্য। তারা চোরাই গাড়ি নিজেরা ড্রাইভিং করে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও শাহরাস্তী এলাকায় দিয়ে আসে। এরপর এ চক্রের দলনেতা গ্রেফতারকৃত ফারুক চোরাই মোটরসাইকেলের আকৃতি প্রকৃতি পরিবর্তন করে চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে।

গ্রেফতারকৃতদেরকে হাতিরঝিল থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে পুলিশের এ কর্মকর্তা জানান।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন