ঢাকা      রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

রাষ্ট্রপতির সাথে বিদায়ী বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ (ভিডিও)

IMG
10 June 2021, 9:42 PM

আদিত্য সরকার, বাংলাদেশ গ্লোবাল: বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত আজ বৃহস্পতিবার (১০ জুন) বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সাক্ষাৎ করেছেন। বিদায়ী বিমানবাহিনী প্রধান বাংলাদেশ বিমানবাহিনীর উন্নয়নে তাঁর সময়ে গৃহীত বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এ কথা জানান। মাসিহুজ্জামান সেরনিয়াবাত তাঁর দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনা প্রদানের জন্য রাষ্ট্রপতিকে তাঁর কৃতজ্ঞতা জানান।

রাষ্ট্রপতি আবদুল হামিদ সফলভাবে দায়িত্ব পালনের জন্য বিদায়ী বিমানবাহিনী প্রধানকে ধন্যবাদ জানান। রাষ্ট্রপতি বলেন, ফোর্সেস গোল-২০৩০-এর আওতায় বিমানবাহিনীর আধুনিকায়নে বর্তমান সরকার নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করছে।

তিনি বলেন, এসব কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ বিমানবাহিনী আগামীতে একটি আধুনিক ও উন্নত বাহিনীতে পরিণত হবে। করোনা মোকাবিলায় বিমানবাহিনীসহ সশস্ত্রবাহিনীর বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশ ও জাতির প্রয়োজনে বিমানবাহিনী ভবিষ্যতেও এগিয়ে আসবে।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, সচিব (সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন