ঢাকা      শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বৃষ্টির হানা (ভিডিও)

IMG
18 June 2021, 6:16 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড। ইংল্যান্ডের সাউদাম্পটনে ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় শুক্রবার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টায়।

তবে যে মেগা ইভেন্টের দিকে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা, তা আপাতত বৃষ্টির ঘেরাটোপে। বৃষ্টির কারণে প্রথম সেশনের খেলা স্থগিত করতে বাধ্য হলেন আয়োজকরা।

টুইট করে ম্যাচ স্থগিত হওয়ার কথা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে আজকের মতো খেলা বাতিল কিনা, তা এখনও স্পষ্ট না।
তবে যদি আজকের খেলা বাতিল হয়, তবে ছয়দিন পর্যন্ত গড়াতে পারে এই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। এমনকি আজ খেলা শুরু হলেও, যত ওভার খেলা বাকি থেকে যাবে, আগামীকাল একটু আগে থেকে খেলা শুরু করে, তা খেলে নেওয়া হতে পারে।

সাউদাম্পটনে বৃষ্টির যে পরিস্থিতি, তাতে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনের খেলা হওয়া নিয়ে যথেষ্ট আশঙ্কা রয়েছে। এছাড়া, আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আগামী সাতদিনই দিনের বেশির ভাগ সময় ভারী এবং অতিভারী বৃষ্টি হওয়ার কথা। আর তাই ভারত-নিউজিল্যান্ডের ফাইনাল যে বারবার ব্যহত হবে, তা নিয়ে আশঙ্কা থাকছেই।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন