ঢাকা      শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মাদক বিক্রি নিষেধ করায় স্ত্রীকে হত্যার অভিযোগ

IMG
18 June 2021, 6:57 PM

লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মাদক বিক্রি ও নেশা করতে নিষেধ করায় মৌসুমী বেগম (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। পুলিশ ও পরিবারের দাবি, সে মাদক বিক্রির সাথে জড়িত আছেন।

শুক্রবার (১৮জুন) বিকেল আদিতমারী থানা পুলিশ গৃহবধূর মরদেহটি উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠিয়েছেন বলে থানার ওসি (তদন্ত) গুলফামুল ইসলাম মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ময়না তদন্ত শেষে বলা যাবে এটি হত্যা, নাকি আত্মহত্যা। মৌসুমী বেগম উপজেলার ভাদাই ইউনিয়নের ভাদাই পশ্চিমপাড়া এলাকার নুর মোহাম্মদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী নুর মোহাম্মদকে মাদক বিক্রি ও নেশা করতে নিষেধ করায় স্বামী-স্ত্রী মধ্যে প্রতিদিনেই ঝগড়া লেগে থাকতেন। এরেই বৃহস্পতিবার রাতে নেশা করতে নিষেধ করায় তাদের মধ্যে কথাকাটি শুরু হয়। পরে রাতে সন্তানকে খাবার খাওয়ার পর ঘুমিয়ে সবাই ঘুমিয়ে পড়লে। শুক্রবার ভোরে স্বামী ঘুম থেকে উঠে দেখতে পান তার স্ত্রী মৌসুমী বেগম বিছানায় নেই। পরে খোঁজাখুঁজি করলে ঘরের চালের সঙ্গে ফাঁস ঝুলে থাকতে দেখতে পান। স্বামীর আত্ম-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মরদেহটি নামিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে বিকেলে মরদেহটি মরদেহটি উদ্ধার করে। এদিকে মৌসুমীর পরিবারের হত্যার অভিযোগ থাকায় পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ লালমনিরহাট মর্গে পাঠান পুলিশ।

মৌসুমীর বড় বোন কুলসুম বলেন, নুর মোহাম্মদ মাদকের সাথে জড়িত ছিল। এ নিয়ে প্রায় বাড়িতে মারামারি ও ঝগড়া লেগেই থাকতো। তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। তাকে গ্রেফতার করলে সব বেরিয়ে আসবে বলেও তিনি জানান।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি (তদন্ত) গুলফামূল ইসলাম মণ্ডল সত্যতা নিশ্চিত করে বলেন, সে মাদকের সাথে জড়িত আছে। পরিবার অভিযোগ দিলেই তাকে গ্রেফতার করা হবে।


বাংলাদেশ গ্লোবাল/এমএন


বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন