ঢাকা      শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

কমলগঞ্জে ইমামের উপর মামলা প্রত্যাহারে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

IMG
18 June 2021, 7:28 PM

মৌলভীবাজার, বাংলাদেশ গ্লোবাল: মিথ্যা ও বানোয়াট মামলায় রহস্যজনকভাবে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার নছরতপুর জামে মসজিদের ইমাম মাওলানা মো: শফিউল ইসলামকে পুলিশ আটক করেছে বলে দাবি করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বাদ জুম্মা নছরতপুর জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত এক সংম্মেলনে এ দাবি করেন মসজিদ কমিটি।

সংবাদ সম্মেলনে মসজিদ কমিটির পক্ষে লিখিত বক্তব্যে প্রভাষক নজরুল ইসলাম বলেন, কমলগঞ্জ পৌর এলাকার নছরতপুর জামে মসজিদের ইমাম মো.শফিউল আলমের বিরোদ্ধে গত ১৬ জুন একটি বিষয়কে কেন্দ্র করে মিথ্যা মামলা দায়ের করেন নছরতপুর গ্রামের আব্দুস সালাম। সুষ্ঠু তদন্ত ছাড়াই দ্রুত সময়ের মধ্যে পুলিশ ইমামকে আটক করে আদালতে সোর্পদ করে।

ষড়যন্ত্রমূলকভাবে ইমাম এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করা হলেও পুলিশ মসজিদ কমিটির কারো সাথে কোনো কথা না বলেই আটক করে নিয়ে যায়। মাওলানা মো. শফিউল ইসলাম প্রায় ৫ বছর যাবৎ ধরে মসজিদে ইমামতি করে আসছেন। তিনি অত্যন্ত ধার্মিক সহজ সরল ব্যক্তি হিসাবে এলাকায় পরিচিত।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসজিদ কমিটির সভাপতি নজরুল ইসলাম হিরা বলেন, মসজিদে শিশু নির্যাতনের কনো ঘটনা তিনি বা তার কমিটির জানা নেই। তারা এ বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ইমামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

উল্লেখ্য যে, গত ১৬ জুন কমলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড নছরতপুর গ্রামে অবস্থিত নছরতপুর জামে মসজিদ ইমাম মাওলানা মো: শফিউল ইসলাম এক শিশুকে নির্যাতনের অভিযোগে আটক করে পুলিশ।

বাংলাদেশ গ্লোবাল/এমএন




বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন