ঢাকা      শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ত্ব-হাসহ তিনজনকে আদালতে নেয়া হয়েছে

IMG
18 June 2021, 11:14 PM

এস এম ইকবাল সুমন, রংপুর, বাংলাদেশ গ্লোবাল: নিখোঁজের পর উদ্ধার হওয়া আলোচিত ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তাঁর দুই সঙ্গীকে রংপুরে আদালতে তোলা হয়েছে। আজ শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে নয়টার দিকে তাদের আদালতে তোলা হয়। এর আগে, বিকেলে রংপুর ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে তাদের নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন মহানগর পুলিশের ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন।

তিনি জানান, ত্ব-হা নিখোঁজের ঘটনায় করা সাধারণ ডায়েরি (জিডি)-এর আলোকে তিনজনকে আদালতে তোলা হয়েছে। এখন আদালতই এ বিষয়ে করণীয় ঠিক করবে। পুলিশ জানায়, পারিবারিক কারণে গাইবান্ধায় বন্ধুর বাড়িতে আত্মগোপন করেছিলেন বলে জানিয়েছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।

বিকেল তিনটার দিকে রংপুর নগরীর চারতলা এলাকায় প্রথম পক্ষের শ্বশুরবাড়ি থেকে তাঁকে উদ্ধারের পর মহানগর ডিবি অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ। গত ১০ জুন বিকেল চারটার দিকে রংপুর নগরীর সেন্ট্রাল রোডের বাসা থেকে তিন সফরসঙ্গী নিয়ে একটি প্রাইভেট কারে ঢাকার উদ্দেশে রওনা হন আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান। এরপর থেকে প্রাইভেট কারসহ তাঁরা নিখোঁজ ছিলেন বলে তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন