ঢাকা      শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা: বৃদ্ধা নিহত, আহত ৩০

IMG
19 June 2021, 11:08 AM

ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৬৫ বছর বয়সী (অজ্ঞাত) এক বৃদ্ধা নিহত হয়েছেন।

শনিবার (১১ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার মনকাশাইর এলাকায় এই ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। তাদেরকে উদ্ধার করে তাৎক্ষনিকভাবে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে নয়ন মিয়া (৪৯), মদিনা (২৭), তিশামনি (৬), রিনা (৩৭), সাইদুর রহমান (৫২)কে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতরা সবাই নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। বাকি হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান জানান, চট্রগ্রামে মাইজভান্ডার দরবারে যাওয়ার জন্য শুক্রবার ট্রাক রিজার্ভ করে ৪৩জন মাইজভান্ডারি রওয়ানা দেই। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাশাইর নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক বৃদ্ধা নিহত ও আহত হয়েছেন প্রায় ৩০জন।

খাঁটিহাতা হাইওয়ে থানা ওসি মো. শাহজালাল আলম জানান, নিহতের মরদেহ ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে৷ নিহত নারীর পরিচয় ট্রাকে থাকা অন্যরা জানাতে পারেনি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন