ঢাকা      শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদন্ড

IMG
19 June 2021, 8:33 PM

নওগাঁ, বাংলাদেশ গ্লোবাল: নওগাঁর রাণীনগরে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। কারাদন্ড হিসেবে মাদকাসক্ত তানজিন হোসেন (৩৫) নামে ওই যুবককে ১০ মাস ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। দন্ডিত তানজিন হোসেন আত্রাই উপজেলার বিহারীপুর গ্রামের মহাতাব আলীর ছেলে।

তানজিন হোসেন এর মা তহমিনা বেগম জানান, আমার ছেলে দীর্ঘ ৬-৭ মাস থেকে নেশা করা শুরু করে। বিভিন্ন সময় নেশার জন্য টাকা বাড়ি থেকে চুরিও করেছে। নানা সময় টাকা না পেলে আমাকে এবং আমার স্বামীকে নানা রকম নির্যাতন করতো। গতকাল নেশার টাকা নিয়ে আমার এবং আমার স্বামীর সাথে কথা কাটাকাটি হলে রাগ করে আমার বাবার বাড়ি রাণীনগরের রাতোয়াল গ্রামে চলে আসি। এর পর আমার ছেলে তানজিন সন্ধ্যার দিকে আমার বাবার বাড়িতে এসে নেশার টাকার জন্য আমাকে শারীরিক নির্য়াতন শুরু করে। টাকা না দেয়ায় বাড়ির আসবাবপত্র ভাংচুর করে। এর পর তাকে বাবার বাড়ির লোকজন কোন রকমে বুঝিয়ে শান্ত করে। তার পর শনিবার (১৯ জুন) সকালে আমি থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড দেয়।

তিনি আরও বলেন, কোন মা চায়না তার সন্তান জেলে থাকুক, নেশা করুক। আমাদের সন্তানের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি। যদি জেলে থেকে একটু নেশার পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে তাতেই একটু স্বস্তি পাবো।

এবিষয়ে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, ছেলের নির্যাতন সইতে না পেরে তানজিনের মা শনিবার সকালে রাণীনগর থানা পুলিশে অভিযোগ করলে পুলিশ তানজিনকে ধরে নিয়ে ভ্রাম্যমান আদালতে হাজির করে। পরে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনের ধারা অনুযায়ী ছেলে তানজিনকে ১০ মাস ১০দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত তানজিন হোসেনকে দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন