ঢাকা      শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

কুষ্টিয়ার সাবেক সাংসদ আফাজ উদ্দিন আহমেদের ইন্তেকাল

IMG
18 July 2021, 9:24 AM

কুষ্টিয়া, বাংলাদেশ গ্লোবাল: কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সাংসদ ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিক আফাজ উদ্দিন আহমেদ লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়ার পর পরই লাইফ সাপোর্টে নেওয়া হয়। স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় গতরাত ১টা ৪০ মিনিটে তিনি মারা যান।

করোনা আক্রান্ত হলে সস্ত্রীক আফাজ উদ্দিন আহমেদকে গেল ২৩ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। ১৭ দিন চিকিৎসাধীন অবস্থায় আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিনী মনোয়ারা বেগম আলো গত ৭ জুলাই মৃত্যুবরণ করেন। সহধর্মিনীর মৃত্যুতে আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা মানসিকভাবে ভেঙে পড়ায় তার শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে গত মঙ্গলবার (১৩ জুলাই) উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয় বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে ।

আফাজ উদ্দিন আহমেদের ছেলে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন জানান, তার বাবা দৌলতপুর আওয়ামী লীগের অভিভাবক আফাজ উদ্দিন আহমেদ স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় গতরাত ১টা ৪০ মিনিটে মারা যান। তিনি তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন