ঢাকা      শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মাগুরায় তিন সাংবাদিক করোনা আক্রান্ত

IMG
19 July 2021, 6:26 PM

মাগুরা, বাংলাদেশ গ্লোবাল: মাগুরায় জনপ্রিয় টিভি চ্যানেল নিউজ.২৪ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাংবাদিক রাশেদ খান ও ইত্তেফাকের এ্যাড: অমিত মিত্র করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে দৈনিক জনতা পত্রিকার সাংবাদিক আল এমরান ও তার স্ত্রী করোনা আক্রান্ত হন। রাশেদ খান ও অমিত মিত্র দুজনই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহন করছেন।

রাশেদ খান জানান, সম্প্রতি রাশেদ খানের বৃদ্ধা মাতা করোনায় আক্রান্ত হয়ে পড়েন। এ অবস্থায় মাকে দেখভাল করেন তিনি। গত দুইদিন আগে তারও কিছুটা শারিরীক অসুস্থতা দেখা দেয়। পরে আজ করোনা পরিক্ষার জন্য নমুনা দেন তিনি। নমুনা পরিক্ষার ফলাফলে করোনা পজিটিভ হন সাংবাদিক রাশেদ খান। এ অবস্থায় ডাক্তারের নির্দেশ মোতাবেক মাগুরা খান পাড়ার নিজ বাড়িতেই হোম আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছেন সাংবাদিক রাশেদ খান। শারিরীক ভাবে মোটামুটি সুস্থ আছেন বলে জানিয়ে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন তিনি।

এদিকে মাগুরার অপর সিনিয়র সাংবাদিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি এ্যাড: অমিত মিত্র করোনা আক্রান্ত হয়েছেন। আজ মাগুরা প্রেসক্লাবের পক্ষ হতে ফলমুলসহ নানা খাদ্য সামগ্রীর উপহার নিয়ে তার বাড়িতে যান সাংবাদিকেরা। গত কয়েকদিন আগে দৈনিক জনতার সাংবাদিক আল এমরান ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন