ঢাকা      শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

স্পাইস এফএমের ৫ দিনের ঈদ আয়োজন

IMG
19 July 2021, 7:43 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ঈদুল আজহা উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন সাজিয়েছে দেশের বেসরকারি বেতার স্টেশন স্পাইস এফ এম। ৫ দিনব্যাপী অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেবেন দেশের তারকরা। সবগুলো অনুষ্ঠানই ৯৬ পয়েন্ট ৪ মেগাহার্জ তরঙ্গের পাশাপাশি অফিশিয়াল ফেসবুক পেজেও সরাসরি সম্প্রচার হবে।

স্পাইস এফএম সংশ্লিষ্টরা জানায়, ঈদের আগের দিন থেকে ঈদের ৪র্থ দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় সম্প্রচার হবে ‘ঈদ মিউজিক মাসালা’। সঙ্গীত শিল্পী নির্ঝর চৌধুরীর সঞ্চালনায় বেঙ্গল ক্লাসিক টি নিবেদিত বিশেষ এই অনুষ্ঠানে অংশ নেবেন জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা।

‘ঈদ মিউজিক মাসালা’য় ঈদের আগের দিন (২০ জুলাই) থাকছেন সঙ্গীত শিল্পী অঙ্কন ও মার্সেল। ঈদের দিন (২১ জুলাই) অবন্তি সিথি ও শান, ঈদের ২য় দিন (২২ জুলাই) চম্পা বনিক ও সাব্বির, ঈদের ৩য় দিন (২৩ জুলাই) পিন্টু ঘোষ ও সুকন্যা এবং ঈদের ৪র্থ দিন (২৪ জুলাই) থাকছেন শিল্পী পুজা ও অন্তু।

এছাড়াও ঈদের দিন থেকে চতুর্থদিন পর্যন্ত দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে ‘ঈদ সেলিব্রেটি আড্ডা’ অনুষ্ঠান সম্প্রচার করবে নাইন্টি সিক্স পয়েন্ট ফোর- স্পাইস এফএম।

প্রতিষ্ঠানটির অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, ঈদের দিন বেলা ১১ টায় স্পাইস আরজে সাথীর সঙ্গে থাকবেন অর্থনীতিবিদ ও শিল্পী ড. নাজনীন আহমেদ। দুপুর ১ টায় আরজে আনিজার সঙ্গে থাকবেন সঙ্গীত শিল্পী পুতুল এবং সন্ধ্যা ৬ টায় স্পাইস আরজে মিমের সঙ্গে থাকছেন চলচ্চিত্র নির্মাতা নানজিবা খান।

ঈদের ২য় দিন (২২ জুলাই) সকাল ১১ টায় স্পাইস আরজে সাথীর সঙ্গে ‘ঈদ সেলিব্রেটি আড্ডা’য় অতিথি থাকছেন অভিনেতা শতাব্দী ওয়াদুদ এবং দুপুর ৩ টায় ৩০মিনিটে স্পাইস আরজে মিমের সঙ্গে থাকছেন অভিনেতা কচি খন্দকার।

ঈদের ৩য় দিন (২৩ জুলাই) বিকেল ৫ টায় আরজে আলাপের ‘ঈদ সেলিব্রেটি আড্ডা’য় থাকবেন কন্টেন্ট ক্রিয়েটর রাকিন আবসার। ঈদের ৪র্থ দিন (২৪ জুলাই) স্পাইস আরজে অনির সঙ্গে বিকেল ৩ টায় থাকছেন অভিনেতা মীর সাব্বির।

৯৬.৪ মেগাহার্জের পাশাপাশি দিনরাত ২৪ ঘণ্টা স্পাইস এফ এম শুনতে পারবেন মোবাইল অ্যাপ দিয়েও। ‘ঈদ মিউজিক মাসালা’ ও ‘ঈদ সেলিব্রেটি আড্ডা’ অনুষ্ঠান দুটি স্পাইস এফএমের অফিশিয়াল ফেসবুক পেজেও (https://www.facebook.com/96.4spicefmbd) লাইভ সম্প্রচার হবে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন