ঢাকা      শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

আজ সর্বক্ষেত্রে পেশাদারিত্বের বড় অভাব: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

IMG
20 July 2021, 12:47 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মলে হক বলেছেন, আজ সর্বক্ষেত্রে পেশাদারিত্বের বড় অভাব। রাজনীতি থেকে শুরু করে সব পেশায় ত্যাগী নেতা, সৎ ও নির্লোভ এবং ন্যায়ের পক্ষের মানব কল্যাণমুখী ব্যক্তির বড় অভাব। সোমবার (১৯ জুলাই) সন্ধ্যায় সাংবাদিক মীজানুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভার্চুয়ালী আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরামের সভাপতি আজিজুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ এম.এ বারী ও পেশাজীবী সমন্বয় পরিষদের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক এবং সাংবাদিক নেতা মোহাম্মদ আল মামুন মীজানুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন।

মন্ত্রী মোজাম্মলে হক আরো বলেন, মহান ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের সময় মীজানুর রহমান বিশেষ অবদান রেখে গেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে ঘনিষ্ঠতার সুবাধে বেকার সাংবাদিকদের কর্মসংস্থানের লক্ষ্যে বিশেষ ভূমিকা পালন করে গেছেন।

সভায় বক্তারা ভাষা আন্দোলনে মরহুম মীজানুর রহমানের অবদানের স্বীকৃতি হিসেবে মরণোত্তর একুশে পদক প্রদান করার জন্য সরকারের প্রতি আহবান জানান।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন