ঢাকা      শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

৫ দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর

IMG
20 July 2021, 11:49 AM

সাতক্ষীরা, বাংলাদেশ গ্লোবাল: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টানা ৫ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। এর ফলে আমদানি-রপ্তানি কার্যক্রম কার্যত বন্ধ থাকবে এ বন্দরের। আগামী ২৫ জুলাই রোববার থেকে আবারও যথারীতি শুরু হবে বন্দরের আমাদানী-রপ্তানীকার্যক্রম।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো এ্যাসোসিয়েশনের সাথে যৌথ আলোচনা করে সর্ব সম্মতিক্রমে মঙ্গলবার (২০ জুলাই) থেকে আগামী রোববার (২৫ জুলাই) পর্যন্ত ৫ দিন উভয় দেশের বন্দরেরআমদানি-রপ্তানীকার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরও জানান, আগামী ২৫ জুলাই থেকে আবারও যথারীতি আমাদানি-রপ্তানীকার্যক্রম শুরু হবে।

ভোমরা স্থলবন্দর শুল্ক ষ্টেশনের সহকারী কমিশনার আমীর মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আজ মঙ্গলবার থেকে আগামী রোববার পর্যন্ত ৫ দিন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর ফলে কার্যত আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে। তিনি আরও জানান, আগামী রোববার থেকে যথারীতি চলবে বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন