ঢাকা      সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

৫০ কেজি গাঁজাসহ পুলিশ সদস্য গ্রেফতার

IMG
29 July 2021, 6:33 PM

নরসিংদী, বাংলাদেশ গ্লোবাল: নরসিংদীর রায়পুরা উপজেলায় ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক কনস্টেবল ও তার তিন সহযোগীকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। এ সময় মাদক কারবারে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রায়পুরা থানার এসআই দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (২৮ জুলাই) রাতে রায়পুরা পৌর এলাকার কান্দাপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত পুলিশ সদস্য সোহেল রানা (২৮) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার নায়ায়ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তিনি গাজীপুর হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে দায়িত্বরত।

অন্য সদস্যরা হলেন, রায়পুরার হাটুভাঙ্গা গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়ার নারায়নপুর গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান ও কুমিল্লার উত্তর রামপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সোহেল রানা (৩৮)।

পুলিশ জানায়, বুধবার (২৮ জুলাই) রাতে গোপন সংবাদে রায়পুরার কান্দাপাড়া গ্রামে অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে গ্রেফতার করে রায়পুরার আমিরগঞ্জ পুলিশ ক্যাম্পের পুলিশ।এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসআই দেব দুলাল আরও জানান, এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন