ঢাকা      সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বন্ধ হতে পারে জয়যাত্রা টিভি

IMG
30 July 2021, 8:48 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা আইপি টিভির অফিসে অভিযানে কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন আইপি টিভির অফিসে অভিযান চালায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রাত চারটার দিকে অভিযান শেষে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ জানান, জয়যাত্রা টেলিভিশনের কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। যদিও সম্প্রচার চ্যানেল হিসেবে যা যা থাকা দরকার, তার সবকিছুই রয়েছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। তদন্ত করে যদি বৈধ কাগজপত্র না পাওয়া যায়, তাহলে চ্যানেলটি বন্ধ করে দেয়া হবে।

তিনি আরও জানান, কর্মী নিয়োগে বাণিজ্যের অভিযোগটিও তদন্ত করা হচ্ছে। এছাড়া বিটিআরসি কিংবা তথ্য মন্ত্রণালয় থেকে টেলিভিশনটির নামে আলাদা মামলা হওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে, রাত সোয়া ১২টার দিকে র‌্যাব গুলশান-২ নম্বরের ৩৬ নম্বর সড়কের ৫ নম্বর বাড়ির পঞ্চম তলার ৫/বি ফ্ল্যাট থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে। তাঁকে গ্রেফতার করে র‌্যাবের একটি গাড়িতে করে সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

তাঁর ফ্ল্যাট থেকে ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিপুল পরিমাণ মাদক, একটি হরিণের চামড়া, একটি বন্য পশুর চামড়া, অন্তত ১০ ধরনের বিদেশি ধারালো চাকু, বিপুল সংখ্যক বিদেশি মুদ্রা, দু'টি ওয়াকিটকি, একটি লাল রঙের লাগেজ ভর্তি অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। এসব অবৈধ দ্রব্য-সামগ্রীর সঙ্গে তাঁর কোনো সংশ্লিষ্টতা আছে কিনা - এ কারণে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন