ঢাকা      সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

উত্তর কাট্টলী বেড়িবাঁধ এলাকায় অজ্ঞাত লাশ উদ্বার

IMG
30 July 2021, 7:47 PM

যশোর, বাংলাদেশ গ্লোবাল: উত্তর কাট্টলী ঈশান মহাজন রোড বাংলাবাজার তৎসংলগ্ন বেড়িবাঁধ এলাকায় বঙ্গোপসাগর সুইচগেটে একটি অজ্ঞাত লাশের সন্ধান পাওয়া গেছে । অজ্ঞত লাশের বয়স আনুমানিক ২৩ থেকে ২৪ বছর উচ্চতা ৫ফুট ৬ ইঞ্চি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার (৩০ জুলাই) বেলা ১১টার সময় জেলে সম্প্রদায়ের স্থানীয় বাসিন্দাগন মাছ ধরতে গেলে লাশটি দেখতে পায়।জেলে সম্প্রদায়ের প্রত্যক্ষদর্শী কয়েক জনের সাথে কথা বলে জানা যায় বিগত কয়দিনের ব্যাপক বৃষ্টি পাতে বঙ্গোপসাগরের তৎসংলগ্ন এলাকা থেকে জোয়ারের পানিতে লাশটি ভেসে আসতে পারে।

সহকারী পুলিশ কমিশনার (পাহাড়তলী জোন) মুকুল জানান প্রথমে লাশটি স্থানীয় জেলেরা দেখতে পেয়ে আকবরশাহ্ থানাকে অবগত করেন।আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহির ঘটনাস্থলে এসে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে এসে সুইসগেটে লাশটি দেখতে পায়।আকবরশাহ্ থানার অফিসার ইন্সপেক্টর তদন্ত আমিনুল হক, এসআই জমিরসহ অন্যান্য পুলিশ সদস্যের সহতায় সুইসগেট থেকে লাশটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ধারনা করা হচ্ছে লাশটি লঞ্চ ও নৌকা ডুবির দুর্ঘটনা থেকে জোয়ারের পানিতে ভেসে আসতে পারে। অধিকরত তদন্তের সাপেক্ষে লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হবে।

সিআইডির ফরেনসিক টিমের সদস্য প্রাথমিক নমুনা সংগ্রহ করেছেন,ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর বাকি তথ্য জানা যাবে বলে জানান।

সর্বশেষ খবর

আরো পড়ুন