ঢাকা      বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

লাইভে এসে সহযোগিতা চাইলেন পরীমনি (ভিডিও)

IMG
04 August 2021, 4:57 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: বাংলা চলচ্চিত্রের নায়িকা পরীমনি ফেসবুক লাইভে এসে অভিযোগ করেছেন, তার বাসায় অজ্ঞাত ব্যক্তিরা দরজায় নক করছেন যে কারণে বাসার ভিতরে ভয়ে আঁতকে আছেন তিনি। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন। এসময় তিনি সহযোগিতা চান।

তবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের তরফ থেকে বলা হচ্ছে, তারা এ বিষয়ে কিছু জানেন না। আমাদের টিমের কোনো সদস্য পরীমনির বাসায় যায়নি।

পরীমনি অভিযোগ করেন, তার বাসায় বেশ কয়েকজন লোক ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

পরী লাইভে বলেন, ওই ব্যক্তিরা বাসার গেট ভেঙে উপরে এসে বারবার কলিং বেল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা পুলিশের লোক বলে দাবি করছেন। যদিও তাদের গায়ে বিভিন্ন রঙের পোশাক থাকায় বিশ্বাস করতে পারছেন না পরী।

এই অবস্থায় পরীমণি বনানী থানায় যোগাযোগ করেছেন বলেও লাইভে জানান। সেখান থেকে ফোর্স পাঠানোর কথা বলা হয়েছে। কিন্তু তারা এখনো এসে পৌঁছায়নি। পরীর ভাষ্য, ‘আমি এ কারণেই ভয় পাচ্ছিলাম। এখানে আমার কোনো নিরাপত্তা নেই। আমি এতো অসুস্থ। তিন দিন ধরে ঠিকমতো উঠতেই পারছি না।’

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সর্বশেষ খবর

আরো পড়ুন