ঢাকা      বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

এবার যশের হাত ধরে বেরিয়ে পড়লেন নুসরাত

IMG
05 August 2021, 9:19 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ঝমঝমিয়ে বৃষ্টি। আর তার মাঝেই সুরের সঙ্গে খেলা করে প্রেম। ঠিক এই সময়ই কাছের মানুষের হাত ধরে রাস্তায়! অচেনা কেউ নয়। বরং এই মুহূর্তে টালিউডের বিতর্কে থাকা জুটি নুসরাত জাহান আর যশ দাশগুপ্তকে ঠিক এই অবস্থাতেই দেখল কলকাতাবাসী।

এতদিন কেউ প্রকাশ্যে আনেননি সম্পর্কের কথা। সবটাই ছিল লুকোচুরি। তবে এবার আর কোনোরকম রাখঢাক নয়। বুধবার (৪ আগস্ট) অন্তঃসত্ত্বা নুসরাত জাহানকে নিয়ে সোজা পার্কস্ট্রিটে ‘লাঞ্চ-ডেটে’ গেলেন যশ দাশগুপ্ত। নজর এড়ায়নি উপস্থিত দর্শকদের। সুযোগ পেয়ে সেই মুহূর্তকে ক্যামেরাবন্দিও করে নিলেন কয়েকজন। আর সেই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যমে যে ভিডিও প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে, যশ ও নুসরাত রেস্তঁরায় বসে রয়েছেন। তার পর দেখা যাচ্ছে, যশ আগে আগে হেঁটে যাচ্ছেন, রাস্তার অবস্থা বুঝে নুসরাতের হাত ধরে তাকে নিয়ে আসছেন।

অভিনেত্রী-সাংসদের চোখে চশমা, চুল আলতো করে বেঁধে রেখেছেন। খুব সাবধানে পথের দিকে চোখ রেখে হাঁটছেন তিনি। তার বেবি বাম্প স্পষ্ট। তাদের পেছনে মাথায় ছাতা ধরে রয়েছেন তাদের সহকারী বা গাড়ি চালক।

বৃষ্টি মাথায় গাড়ির ভিড়ের মধ্যে দিয়ে পা টিপে টিপে হাঁটছেন দুই ‘বিশেষ বন্ধু’। চারদিকে মানুষ কী ভাবছেন, বলছেন, সে সবের তোয়াক্কা না করে এগিয়ে যাচ্ছেন দুই অভিনেতা-অভিনেত্রী। সম্ভবত নিজেদের গাড়ির দিকে এগিয়ে যাচ্ছেন।

সেই ছোট্ট একটি ভিডিও দেখেই বোঝা গেল, যশ কীভাবে তার ‘বিশেষ বন্ধু’র পাশে দাঁড়িয়েছেন। রাস্তায় হাঁটার সময়ে নায়িকার দিকে তার ভরসার হাত বাড়িয়ে দেওয়ার মধ্যেই সেই আভাস পাওয়া গেল।

আগামী মাসেই সন্তান জন্ম দেওয়ার কথা অভিনেত্রীর। তারই আগে নিজেকে আদরে রাখার জন্য, যত্নে রাখার জন্য তিনি বেরিয়ে পড়লেন বৃষ্টিভেজা কলকাতায়। এরই মাঝে গাড়িতে বসে একটি রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন নুসরাত। গাড়ির সামনের কাচের ভিতর থেকে বাইরে বৃষ্টিভেজা শহরটিকে দেখা যাচ্ছে। ভিডিওর সঙ্গে বর্ষার গান বাজিয়েছেন হবু মা।

নিখিল জৈনকে ছেড়ে বহুদিনই একা রয়েছেন টালিউড অভিনেত্রী। তারপর হঠাৎই নায়িকা জানালেন তিনি মা হতে যাচ্ছেন। টালিপাড়া জুড়ে শুরু হলো নতুন বিতর্ক। নুসরাতের সন্তানের বাবা কে? তবে এই নিয়ে গুঞ্জন শুরু হলেও, নুসরাত কিন্তু একেবারেই চুপ। বরং সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই নিজের সুখ-দুঃখের গল্প শোনাচ্ছেন রোজ। আর হঠাৎ করে এই গল্পের নায়ক হয়ে গেলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু’জনের ইনস্টাগ্রামেই ইঙ্গিত পাওয়া গেল যশরাতের প্রেমের গল্প। তবে এই প্রেমকেও গোপনে রাখলেন নুসরাত ও যশ।

তবে তারা যে ক্রমশ নিজেদের সম্পর্কের উপর থেকে পর্দা সরাচ্ছেন, তা এবার স্পষ্ট। দিন কয়েক আগে তাদের পোষ্যকে পশু চিকিৎসালয়ে নিয়ে গিয়েছিলেন। সে কথা সামনে আসার পরেও লোকানোর চেষ্টা করেননি। বরং উদ্যোগ নিয়ে সবাইকে জানিয়েছেন।

যশ এবং নুসরাত একসঙ্গে ছবি না দিলেও সেই নির্দিষ্ট পশু চিকিৎসা কেন্দ্র তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে যশরাতের সারমেয়র একাধিক ভিডিও এবং ছবি পোস্ট করে। কেবল তাই নয়, যশ এবং নুসরাত, দু’জনকেই ট্যাগ করা হয় সেই স্টোরিগুলোতে। যদিও কোনো ছবিতেই যশরাাত নেই, কিন্তু চিকিৎসা কেন্দ্রের কর্মীরা তাদের সারমেয়র সঙ্গে ছবি দিয়ে তাদের নাম উল্লেখ করেন।

সেই ছবিটি অবশ্য নুসরাতও তার স্টোরিতে শেয়ার করেছেন। চিকিৎসা কেন্দ্রের প্রোফাইলে পোষ্যের গোসল করার ভিডিও দেখা গেছে। তার আগে পর্যন্ত কেবল পোষ্যের ছবি দেখে বোঝা যেত যে একই পোষ্যের কথা বলছেন তারা। তিনজনের সংসার সম্পর্কে কেবল ধারণা করা যেত। সে দিন থেকে তিনজনের সংসারের নাগাল পাওয়া যায়। আর বুধবার তাদের বিশেষ সম্পর্কের প্রমাণও প্রকাশ্যে আসলো। খুব তাড়াতাড়ি সেই সংসারে যে আরও এক অতিথি আসবে, তাও স্পষ্ট।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন