ঢাকা      মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মিরপুরে মাইক্রোবাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২ (ভিডিও)

IMG
05 August 2021, 5:22 PM

কুষ্টিয়া, বাংলাদেশ গ্লোবাল: কুষ্টিয়ার মিরপুর আটমাইল নামকস্থানে মাইক্রোবাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে শিশির (২০) ও মেহেরনিগার (৩০) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) দুপুর ১২.৩০ মিনিটের সময় আটমাইলে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মিরপুর উপজেলার বাগোয়ান এলাকার মোস্তফার ছেলে শিশির ও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার সুভলের মেয়ে মেহেরনিগার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভেড়ামারা থেকে সিএনজি চালিত অটোরিক্সা যাত্রী নিয়ে কুষ্টিয়া আসার পথে এবং অপরদিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা রাজশাহীর উদ্দেশ্যে রওনা হলে মিরপুর আটমাইল নামকস্থানে মাইক্রোবাসের সাথে সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে চিকিৎসা নিতে আসা মেহেরনিগার নামে এক গৃহবুধ মারা যান পরে স্থানীয়দের সহায়তায় চারজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে পথেমধ্যে শিশির মারা যান। কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষনা করে লাশ মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ দুইজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, ঘটনাস্থলে স্থানীয়রা সংবাদ দিলে তারা ঘটনাস্থলে পৌছান এবং সিএনজি ও মাইক্রোবাস আটক করেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন