ঢাকা      মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

গোমস্তাপুরে খাদ্য সামগ্রী বিতরণ

IMG
05 August 2021, 7:06 PM

গোমস্তাপুর, বাংলাদেশ গ্লোবাল: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এনজিও সংস্থা রিসোর্স ইন্টিগ্ৰেসন সেন্টার (রিক) এর উদ্যোগে উপজেলার হতদরিদ্র, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ আগষ্ট) সকালে রহনপুর পৌর এলাকার রহমতপাড়া রিক অফিস কার্যালয়ে এসব খাদ্য বিতরণ করা হয়। এরিয়া ম্যানেজার (রিক) চাঁপাইনবাবগঞ্জ মুকুল মন্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রহনপুর পৌর কাউন্সিলর প্যানেল মেয়র-১ মোসা. জাহানারা পারভীন, রাজশাহী জোনাল ম্যানেজার আজিজার রহমানসহ প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ৫শ গ্ৰাম ডাল, ২ কেজি আলু , ৫শ গ্ৰাম পিয়াজ, ৫শ গ্ৰাম তেল, ১টি হাত ধোয়ার সাবান। ইতিপূর্বে সংস্থাটি ১ হাজার টাকা করে উপজেলার ৫০ জন অসহায়ের মাঝে অর্থ বিতরণ করেন।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ রিক এর এরিয়া ম্যানেজার মুকুল মন্ডল বলেন, রিক একটি স্বেচ্ছাসেবী ও অলাভজনক প্রতিষ্ঠান। এ সংস্থা থেকে যে অর্থ উপার্জন হয় তা স্বাস্থ্য, শিক্ষা, পুষ্টি, ঋণ সহ সেবামূলক কাজে ব্যবহার করে অতিরিক্ত অর্থ সরকারের কোষাগারে ফেরত দেয়া হবে। করোনা মহামারীতে রিক সব সময় সাধারণ মানুষের সেবা করে যাচ্ছে। আমাদের এ কার্যক্রম সারা মাসব্যাপী চলমান থাকবে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন