ঢাকা      বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বিদ্যালয়ের বই কেজি দরে বিক্রি (ভিডিও)

IMG
14 September 2021, 6:03 PM

পটুয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: পটুয়াখালীর রাঙ্গাবালীতে মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ১৪ মণ বই কেজি দরে বিক্রি করে দিয়েছেন প্রধান শিক্ষক আলা উদ্দিন ও সহকারী প্রধান শিক্ষক আইজ উদ্দিন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে মিঠুন সরকার নামের এক ভাঙারী ব্যবসায়ীর কাছে এসব বই বিক্রি করেন তারা। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকসহ ওই এলাকার সাধারণ মানুষ। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওই বিদ্যালয়ের সভাপতি মাশফাকুর রহমান অবগত নয় বলে জানিয়েছেন।

বই ক্রেতা মিঠুন সরকার জানান, গতকাল বিকালে তিনি পুরাতন লোহা ক্রয়ের জন্য ওই এলাকায় যান। এসময় ওই বিদ্যালয়ের শিক্ষক আইজ উদ্দিন তাকে ডেকে সাড়ে ১৪ মণ বই বিক্রি করে দেন।

রাঙ্গাবালী উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অনাধি বাহাদুর জানান, বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এ বিষয়ে মোডুবী সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের সভাপতি মাশফাকুর রহমান জানান, বিদ্যালয়ের কোন কিছু ক্রয় কিংবা বিক্রি করতে হলে মিটিংসহ রেজুলেশন করা প্রয়োজন। এ বিষয়ে তাকে অবগত করা হয়নি বলে তিনি জানান।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন