ঢাকা      শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

জামাইয়ের হাতে শ্বশুর খুন

IMG
12 October 2021, 6:42 PM

যশোর, বাংলাদেশ গ্লোবাল: যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের ছত্রাপাড়ায় পারিবারিক কোন্দলকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর আবু মুসা (৫৫) খুন হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) এ হত্যার ঘটনাটি ঘটে। নিহত আবু মুসা একই গ্রামের মনছের বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবু মুসা তার নাতি ছেলে আরিয়ানকে (৪) তার দাদা বাড়ি থেকে নিয়ে আসতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তার জামাই তুহিন (২৫) সহ তার ছোট ভাই রুহিন (২০), তাদের পিতা আব্দুল কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) এবং কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে। মারধরের এক পর্যায়ে মুসা ঘটনাস্থলেই মারা যান। পরবর্তিতে এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আবু মুসার মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের ছেলে তুহিনের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে শার্শা থানার সাব-ইন্সপেক্টর সাব্বির হোসেন জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষ হলে লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন