ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

শাহরুখের বাড়িতে অভিযান

IMG
21 October 2021, 3:07 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার দুপুরে মুম্বাইতে শাহরুখ-গৌরীর বাড়ির প্রবেশমুখে গিয়ে হাজির হলে শুরুতে নিরাপত্তারক্ষীরা তাদের আটকে দেন। পরে সরকারি কাগজপত্র দেখালে ওই নিরাপত্তারক্ষী পকেট থেকে ফোন বের করে ভেতরে তাদের প্রবেশের অনুমতি চান। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তল্লাশি চলছে। কিছুক্ষণ আগে টাইমস অব ইন্ডিয়ার সামাজিক যোগাযোগমাধ্যমের পেজে এ সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

জানা গেছে মাদক মামলায় শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান খানকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত ৩ অক্টোবর একটি প্রমোদতরীতে কথিত মাদক পার্টি থেকে তাঁকেসহ ৭ জনকে আটক ও পরে গ্রেপ্তার করে এনসিবি। এরপর কয়েক দফা জামিনের আবেদন করলে শুনানির পর আদালত তাঁকে কারাগারে পাঠান। গতকাল বুধবার এক শুনানির পর আদালত আবারও তার জামিন নামঞ্জুর করেন। আপাতত এই তারকার ছেলেকে আর্থার রোডের কারাগারেই থাকতে হবে।

এদিকে বলিউডের আরেক তারকার সন্তান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের নামে সমন জারি করা হয়েছে। মাদক বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ বেলা ২টায় এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়েছে বলিউডের উঠতি তারকা অনন্যা পাণ্ডেকে। তাঁদের বাড়িতেও এনসিবির তল্লাশি চালানোর কথা রয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সর্বশেষ খবর

আরো পড়ুন