ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মন্দিরে হামলা: বেগমগঞ্জ মডেল থানার ওসি বদলী

IMG
22 October 2021, 6:02 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর চৌমুহনীতে মন্দির-পূজাম-পে হামলা-ভাংচুর, লুটপাটের ঘটনার পর বেগমগঞ্জ মডেল থানার ওসি মো: কামরুজ্জামান শিকদারকে বদলী করা হয়েছে। তার পদায়ন হয়েছে ঢাকা শিল্প পুলিশে । জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে তার বদলির আদেশ আসে। শুক্রবার (২২ অক্টোবর) জেলা পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করেছেন।

আদেশে আরও উল্লেখ করা হয়, নির্বাচন কমিশন সচিবালয় এবং পুলিশ হেডকোয়াটার্সের অনুমোদনক্রমে ওসি মো: কামরুজ্জামান শিকদারের স্থলে জেলা রিজার্ভ অফিসের আরওআই মীর জাহেদুল হক রনিকে বেগমগঞ্জ মডেল থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।
এর আগে গত ১৮ অক্টোবর বেগমগঞ্জ মডেল থানার ওসি মো: কামরুজ্জামান শিকদারকে প্রত্যাহারের জন্য নির্বাচন কমিশনের অনুমোদন চেয়ে পুলিশ হেডকোয়াটার্সের মাধ্যমে পত্র প্রেরণ করা হয়। ওই পত্রে ওসিকে প্রত্যাহারের জন্য গত ১৫ অক্টোবরের সৃষ্ট ঘটনার উল্লেখ করা হয়।

উল্লেখ্য, আগামী ১২ নভেম্বর বেগমগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনের তফসিল ঘোষণার কারণে ওসির বদলিতে নির্বাচন কমিশনের অনুমোদন নিতে হয়েছে।

পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান শিকদারকে প্রত্যাহার করে ঢাকা শিল্প পুলিশে বদলী করা হয়েছে। তার স্থলে জেলা রিজার্ভ অফিসের আরওআই মীর জাহেদুল হক রনিকে বেগমগঞ্জ মডেল থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন