ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

আরিয়ানকে গাঁজার জোগান দিতে চেয়েছিলেন অনন্যা!

IMG
22 October 2021, 6:48 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: মাদক মামলায় গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপে অনেকবার কথা হয়েছিল অভিনেত্রী অনন্যা পান্ডের। তাদের কথায় মাদক প্রসঙ্গ উঠে এসেছে অনেকবার- এমনটাই দাবি এনসিবির। এনসিবি অভিযোগ আনেন, আরিয়ানকে নাকি গাঁজা জোগাড় করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন অনন্যা। হোয়াটসঅ্যাপে নাকি আরিয়ান ‘অ্যানি’ তথা অনন্যাকে জিজ্ঞাসা করেছিলেন গাঁজা কোথায় পাওয়া যাবে।

শুক্রবার (২২ অক্টোবর) অনন্যা পান্ডেকে দ্বিতীয় দফায় তলব করে এনসিবি। অনন্যা তার বাবা চাঙ্কি পাণ্ডেকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন। অনন্যা ও আরিয়ানের কথোপকথন নিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করে।

সেই কথোপকথন প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। সেই কথোপকথন থেকে জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব।’
তবে এ বিষয়ে এনসিবি জানায়, এই কথোপকথনটি ছাড়াও বহুবার মাদক নিয়ে আরিয়ান এবং অনন্যার মধ্যে কথা হয়েছে।

এরআগে গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যার বান্দ্রার বাড়িতে ৫ ঘণ্টা তল্লাশি চালায় এনসিবি। ৬ সদস্যের একটি টিম তার বাড়ি থেকে কিছু জিনিসপত্র বাজেয়াপ্ত করে নিয়ে যান।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যা এনসিবির অফিস থেকে বের হওয়া মাত্রই তাকে সাংবাদিকরা ঘিরে ধরে। যদিও অনন্যা বা চাঙ্কি মিডিয়ার কোনো প্রশ্নের উত্তর না দিয়েই গাড়িতে উঠে যান।

স্টারকিড অনন্যা ও আরিয়ান খানের চেনা জানা ছোটবেলা থেকেই। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে শাহরুখ খানের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকে শাহরুখকন্যা সুহানা ও অনন্যা ‘বেস্ট ফ্রেন্ড’। আরিয়ান জামিন না পাওয়ার অস্বস্তি বাড়ছিল বলিউড পাড়ায়। এবার মাদককাণ্ডে অনন্যাকে তলব যে ঘৃণা তৈরি হলো তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে একই দিনে বৃহস্পতিবার (২১ অক্টোবর) মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদনের জন্য বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেছিলেন শাহরুখের আইনজীবী। বিচারপতি জানান, আগামী মঙ্গলবার (২৬ অক্টোবর) মামলার শুনানি হবে।

সর্বশেষ খবর

আরো পড়ুন