ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

পাবনায় পথসমাবেশে নৌকাকে জয়ী করার আহবান

IMG
20 November 2021, 1:16 PM

কলিট তালুকদার, পাবনা, বাংলাদেশ গ্লোবাল: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন বলেছেন, উন্নয়ন চায়লে দলীয় মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। কারণ নৌকা হলো উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তাই তৃণমূলের সকল ক্ষেত্রে উন্নয়ন নিশ্চিত করতে হলে ভোটারদেরও দায়িত্ব রয়েছে।

বেড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে স্থানীয় পাইলট বিবি উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে বেড়া উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ আয়োজিত পথসমাবেশে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি বেড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এস এম আসিফ শামস রঞ্জনকে ভোট দিয়ে জয়ী করার আহবান জানান।

পথসমাবেশে নৌকা প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট এস এম আসিফ শামস রঞ্জন বলেন, ভোটারদের মূল্যবান ভোটে আমি মেয়র পদে নির্বাচিত হলে পৌরবাসীর পাশে থাকবো। আধুনিক পৌরসভা গড়তে যা যা প্রয়োজন সব নিশ্চিত করা হবে।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুষমা রানী সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শায়লা শারমিন ইতির পরিচালনায় পথসমাবেশে বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সর্বশেষ খবর

আরো পড়ুন