ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

অন্যের রান্নাঘরে শারীরিক সম্পর্কে মেতেছি: ইশক উইথ নুসরাত-এ ঋতাভরী

IMG
24 November 2021, 9:15 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: তারকা অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের টক শো ‘ইশক উইথ নুসরত’ নিয়ে ভাতে বেশ গুঞ্জন শুরু হয়েছে। এই শোয়ের টিজার প্রকাশ্য়ে আসার পর থেকে নেটিজেনদের আলোচনার কেন্দ্রে রয়েছেন নুসরাত ও তাঁর এই বোল্ড শো। যেখানে সেলিব্রিটিরা এসে একেবারে খুল্লামখুল্লা বক্তব্য রাখছেন। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেই এপিসোডের টিজার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই শোয়ের টিজারে দেখা যায়, প্রেম ও পুরুষ সঙ্গী নিয়ে একেবারে স্পষ্ট কথা বলেছেন ঋতাভরী। প্রেমজীবন নিয়েও লুকোচুরি নেই। তাঁর প্রথম ডেটের অভিজ্ঞতা নাকি ভয় পাওয়ার মতো। ‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোথাও নেই। তখনই নাকে এলো গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’ দাবি ঋতাভরীর।

এরপর টানা ছয় মাস ‘ডেট’ ভুলেছিলেন ‘এফআইআর’ ছবির অভিনেত্রী। শুধু এই? প্রত্যেক সপ্তাহে নাকি প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! স্বাভাবিকভাবেই একটা সময়ের পরে এই চাপ তাঁর মনে ছাপ ফেলেছিল। প্রেমে পড়া নিয়ে তাঁর মন্তব্যও সাহসী। ‘পরী’ ছবির নায়িকার কথায়, একজন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! ঠিক উল্টোটা যদি ঘটে? অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁর তকমা, তিনি ‘হোর’ অর্থাৎ বেশ্যা!

প্রেম, বিয়ে এবং যৌনতা নিয়ে কখনওই কোনও লুকোছাপা করেন না ঋতাভরী। বরাবরই এ ব্যাপারে ভীষণ স্পষ্টবাদী। নুসরাতের শোয়ে এসে সেই প্রমাণই আবার দিলেন ঋতাভরী চক্রবর্তী। নুসরাতের প্রশ্নে ঋতাভরী সোজা জানালেন, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন ঋতাভরী!

সর্বশেষ খবর

আরো পড়ুন