ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সেনাবাহিনীকে আরো আধুনিকায়নে প্রক্রিয়া চলছে: জেনারেল শফিউদ্দিন

IMG
24 November 2021, 12:45 PM

মোস্তাফিজুর রহমান টুটুল, নাটোর, বাংলাদেশ গ্লোবাল: সেনাবাহিনীকে আরো আধুনিকায়নের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। একাবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় ফোর্সেস গোল ২০৩০ বাস্তবায়নে সেনাবাহিনীর সাংগঠনিক কাঠামো বিন্যাস ও পরিবর্তনের পাশাপাশি সেনাবাহিনীকে আরো আধুনিকায়ন করা হচ্ছে বলেও জানান তিনি।

আজ বুধবার সকালে নাটোরের দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্টে ৮ম কর্নেল কমান্ড অভিষেক এবং বাৎসরিক অধিনায়ক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং সদর দপ্তর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, ইঞ্জিনিয়ার ইন চীফ বাংলাদেশ সেনাবাহিনী মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, বগুড়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

পরে সেনা প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ নব নিযুক্ত কর্নেল কমান্ড্যান্ট ও সেনাবাহিনীর উচ্চ পদস্থ অফিসারসহ ইঞ্জিনিয়ার কোরের সকল সামরিক, বেসামরিক ব্যক্তিদের উদ্দেশ্যে দরবার নেন। দরবার শেষে কর্নেল কমান্ড্যান্ট কোয়াটার গার্ড পরিদর্শন করেন এবং মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ্য ও স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করেন।

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন